About Us

DotBangla সম্পূর্ণ বাংলায় লিখিত একটি এডুকেশনাল টেক ব্লগ। বিজ্ঞান, প্রযুক্তি, গ্যাঁজেট রিভিউ , ব্লগিং , ওয়ার্ডপ্রেস, এসইও, এবং অনলাইনে ইনকাম – সহ ইন্টারনেট সম্পর্কিত সকল সমস্যার সমাধান পেতে আমাদের ভিজিট করুণ।

DotBangla ২০১৯ সালে আমি আকাশ গোলদার দ্বারা উদ্ভাবিত হয়। DotBangla তৈরি করার মুল উদ্দেশ্য হচ্ছে ওয়েব প্রযুক্তির সর্বাধিক সুভিদা গ্রহনের ক্ষেত্রে আপনাকে সহায়তা করা। এবং প্রযুক্তির জটিল টার্ম গুলোকে আপনাদের সামনে যথাসম্ভব সহজ করে উপস্থাপন করা। যাতে করে সকলেই তা, খুব সহজে বুজতে পারে।

আমাদের বৈশিষ্ট্য কি?

আমরা শুরু থেকেই সর্বদা চেষ্টা করছি ডটবাংলা’তে ভিন্ন কিছু করবার। আরও সহজ ভাবে বললে, আমরা আপনাদের সামনে আমাদের লেখা আর্টিকেল গুলো এমন ভাবে উপস্থাপন করবার চেষ্টা করি, যা খুব সহজেই আপনি বুঝে নিতে পারবেন ও তা থেকে জ্ঞান অর্জন করে নিতে পারবেন।

আমাদের লক্ষ কি?

আমাদের আসে পাসে এমন অনেকেই আছে যারা পড়তে অনেক ভালবাসে। এবং সেই ভালোবাসা থেকে আমরা লিখতেও অনেক ভালোবাসি। অর্থাৎ যারা পড়তে অনেক বেশি ভালবাসেন, বা এই লেখালেখির ভিতর দিয়ে যারা জ্ঞান অর্জন করে করে নিতে চান, আমরা তাদের জন্যই।

আমাদের একটাই উদ্দেশ্যে, আপনাদের সঠিক পথ প্রদর্শন করানো, ছোট্ট একটা উদাহরন দিয়ে বলি – অনেকে অনলাইন থেকে ইনকাম করতে চায়, আবার অনেকে অনলাইনে নিজের ক্যারিয়ার বিল্ড করতে চায়। এবং অনেকে এই অনলাইন ফিল্ড কেই নিজের ফিউচার ক্যারিয়ার হিসাবেও দেখতে চায়। বাট সঠিক গাইডলাইন এর অভাবে অনেক সময় তাদের পিছিয়ে পড়তে হয়।

তো আমরা মুলত সেই সকল মানুষের জন্যই, যারা অনলাইনে নিজের ক্যারিয়ার তৈরি কিংবা অনলাইন ফিল্ড কে কাজে লাগিয়ে বেটার কিছু করতে চায়। আমাদের লক্ষ এটাই, আমরা জততুকু জানি তার সবটুকুই আপনাদের সামনে তুলে ধরবার। ও একই সাথে তার সঠিক গাইডলাইন বা পথ প্রদর্শন করানোর।

আকশ গোলদার কে?

আকাশ গোলদার একজন প্রফেশনাল ব্লগার এবং অ্যাফিলিয়েট মার্কেটার, এবং DotBangla ব্লগ এর প্রতিষ্ঠাতা।

বর্তমানে তিনি DotBangla ব্লগের একমাত্র কনটেন্ট রাইটার।

তার ভবিষ্যতে এই ব্লগ অর্থাৎ (DotBangla) নিয়ে অনেক পরিকল্পনা রয়েছে, ও তিনি নিয়মিত এই ব্লগে তার নিজের মধ্য থাকা জ্ঞান (knowledge) বা তার অভিজ্ঞতা (experience) উপর ভিত্তি করে সেরা প্রযুক্তি বিষয়ক আর্টিকেল গুলো আপনাদের সাথে শেয়ার করে থাকে, ধন্যবাদ।


যদি আপনার এখনও কোন প্রশ্ন থাকে, বা আমাদের সাথে যোগাযোগ করতে চান তবে [email protected] এই মেইল আইডিতে যোগাযোগ করুণ।